সহ-সুপারিনটেনডেন্ট এর বাণী

ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান আজমতপুর দাখিল মাদ্রাসাটি গাজীপুর জেলার কালিগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া ইউনিয়নের আজমতপুর গ্রামের মনোরম পরিবেশে অবস্থিত । আমি অত্র মাদ্রাসায় যোগদানের পর থেকেই সভাপতি ও সুপার মহোদয়ের সঠিক দিক-নির্দেশনা ও শিক্ষক-মন্ডলীদের সার্বিক সহযোগিতায় অত্র প্রতিষ্ঠানটি সুন্দরভাবে পরিচালনা করার চেষ্টা করে যাচ্ছি।

 

মহান আল্লাহর রহমতে অত্র প্রতিষ্ঠান জাগতিক শিক্ষা ও কোরআন-হাদীসের জ্ঞান বিতরণের পাশাপাশি এ প্রতিষ্ঠান সৎ, দক্ষ, দেশপ্রেমিক ও সুনাগরিক গঠনের জন্য আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে। আশা করি সুপার মহোদয়ের সঠিক দিক-নির্দেশনা, আমাদের যোগ্যতাসম্পন্ন শিক্ষক-শিক্ষিকাদের প্রচেষ্টা ও এলাকাবাসীর সহযোগিতায় এ প্রতিষ্ঠান আরো সুনাম, সু-খ্যাতি অর্জন করবে ইনশাআল্লাহ। এ প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা সমাজ থেকে যাবতীয় মূর্খতা ও কুসংস্কার দূর করে জ্ঞানের আলোয় আলোকিত করে সোনালি সমাজ উপহার দিতে পারবে বলে আমার বিশ্বাস। মহান আল্লাহ-তায়ালার নিকট প্রার্থনা করি আমাদের শিক্ষক-মন্ডলী যেনো তাদের যোগ্যতা ও অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে শিক্ষার্থীদেরকে সৎ, যোগ্য ও সুনাগরিক হিসেবে গড়ে তুলতে পারেন।

 

পরিশেষে যাদের উৎসাহ, অনুপ্রেরণা, সু-পরামর্শ ও সার্বিক সহযোগিতায় মাদ্রাসাটি সুন্দরভাবে পরিচালিত হচ্ছে সে-সকল হিতাকাঙ্খী- (সভাপতি, ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ,সকল শুভাকাঙ্ক্ষী ও সকল অভিভাবক)-দেরকে আমার পক্ষ থেকে অশেষ ধন্যবাদ। আশা রাখি আপনাদের সার্বিক সহযোগিতা অব্যহত থাকবে। মহান আল্লাহ-তায়ালা আমাদের সবাইকে উত্তম বদলা দান করুন। (আমিন)

 

মাওঃ মোঃ সেকান্দার আলী বেপারী

সহ-সুপারিনটেনডেন্ট

আজমতপুর দাখিল মাদ্রাসা।

আজমতপুর, কালিগঞ্জ, গাজীপুর।